ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে প্রাইভেটকারে করে গরুর বাছুর চুরি

জুয়েল নাগ, মিরসরাই: | প্রকাশের সময় : শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৬:৪৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম মিরসরাইয়ে দিনে দুপুরে একটি ১০ মাসের গরুর বাছুর কে প্রাইভেটকারের মাধ্যমে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার ১৬ সেপ্টেম্বর দুপুর বারোটার দিকে উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের  মসজিদিয়া গ্রামে এই চুরির ঘটনা ঘটে। গরুর বাছুরটির আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

গরুর বাছুরের মালিক মসজিদিয়া গ্রামের জামাল ভূঁইয়া বাড়ির মোঃ নুর হোসেনের পুত্র মোঃ মালেক জানান আমি বাড়ির পাশে বাছুরটিকে বেঁধে যখন ঘাস কাটতে যায়। ঠিক দুপুর ১২ টার সময় একটি পুরাতন প্রাইভেটকার  বাছুরটিকে গাড়িতে তুলে খুব স্পিডে ওখান থেকে পালিয়ে যায়। আমি বিষয়টি টের পেয়ে পিছনে দৌড়াতে থাকি চিৎকার করতে থাকি। জুমার নামাজের সময় হওয়ার কারণে অনেকে নামাজের জন্য ব্যস্ত থাকায় চোরের দল পালিয়ে গেছে। আমার বাড়ি ঢাকা চট্টগ্রাম হাইওয়ে থেকে আধা কিলোমিটার দূরে হওয়ায় গাড়িটি দ্রুত চলে যেতে সক্ষম হয়। এ বিষয়ে থানায় কোন অভিযোগ করিনি তবে আমার এলাকার ইউপি সদস্য কে জানিয়েছি।

গরু চুরির বিষয়ে জানতে চাইলে ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য কামরুল হাসান শিবলু জানান বিষয়টি শুনেছি গরুর বাছুরটি ছোট হওয়ায় সহজে গাড়িতে তুলে চলে যেতে সক্ষম হয়েছে। এ সময় সবাই জুমার নামাজের জন্য  ব্যস্ত ছিল। গ্রাম অঞ্চলে এ ধরনের চুরির ঘটনা প্রায় ঘটে থাকে। গরু চুরির বিষয়ে আমরা এলাকাবাসীকে সচেতন করব যাতে রাস্তার পাশে বা নিরিবিলি জায়গায় গরু না বাঁধে।