ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে পিকআপের পেছনে বাসের ধাক্কা,নিহত-৩

জুয়েল নাগ,মিরসরাই প্রতিনিধিঃ | প্রকাশের সময় : শনিবার ২৬ নভেম্বর ২০২২ ০৫:৪৩:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি পিকআপকে পেছনে বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছে। এসময় আহত হয় আরো দুইজন। শনিবার (২৬ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পিকআপ চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২), বরিশাল জেলার বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর পুত্র মো. সোহেল (৩৮)। আহতরা হলো আরিফ (৩০)  মো. মিজানুর রহমান মিজান (৩৫)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় সড়কের পাশে একটি পিক আপ দাঁড়ানো ছিল। এসময় চট্টগ্রাম গামী এনা পরিবহনের একটি বাস ( নং ঢাকা মেট্রো ব ১৪-৯৩৬১)  ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্য চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন।  অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান। 
 
নিহতের আত্মীয়রা জানান, তারা ঢাকা থেকে পিকআপ যোগে চট্টগ্রামে একটি জাহাজের মেরামত কাজ করতে যাচ্ছিলো। 
জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর বলেন, শনিবার ভোরে মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছনে বাসের ধাক্কায় নিহত দুই জনের লাশ থানা হেফাজতে আনা হয়েছে। শুনেছি আহতদের আরেকজন চমেকে মারা গেছে। নিহতেদর স্বজনরা থানায় এসে পৌছালে মামলার বিষয়ে সীদ্ধান্ত নেওয়া হবে।