ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

মীরসরাইয়ে ফুটবল খেলা শেষে পরাজিত সমর্থকদের হামলা

জুয়েল নাগ, মিরসরাই: | প্রকাশের সময় : রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২ ১২:২৩:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইতে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল খেলার সেমিফাইনালে পরাজিত সমর্থকদের হামলায় ‘করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের বেশ কয়েকজন খেলোয়াড় গুরুতর আহত হয়েছেন।
জানা যায়, মীরসরাই স্টেডিয়ামে  আন্তঃ বিদ্যালয় ও মাদ্রাসা ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের সেমিফাইনালে মিরসরাই পাইলট উচ্চ বিদ্যালয়ের সাথে ২-০ গোলে জয়লাভের পর মাঠের মধ‍্যেই করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ‍্যালয়ের খেলোয়াড় ও সমর্থকদের উপর পরাজিত সমর্থকরা অতর্কিত হামলা চালায় । হামলায় করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ‍্যালয়ের গোলকিপার শ্রাবণ ও অন্য এক খেলোয়াড় নোমান মারাত্নক আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া জানান, অদ্যকার খেলায় আমাদের শিক্ষার্থী খেলোয়াড়রা অসাধারণ ক্রীড়া নৈপুণ্যে মিরসরাই পাইলট উচ্চ বিদ্যালয়কে দুই গোলে হারিয়ে জয়লাভ করে । খেলা শেষ হওয়ার পর আমরা মাঠের দক্ষিণ দিকে অবস্থান নিলে আমাদের উপর অতর্কিতে হামলা চালালে ১৬ জন খেলোয়াড় শিক্ষক- এক্সস্টুডেন্ট ও সমর্থকসহ প্রায় ৩০জন আহত হয়েছেন । এসময়   অনেকেই বিচ্ছিন্ন অবস্থায় আত্নরক্ষার চেষ্টা করছেন । থানায় কোন অভিযোগ দায়ের করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজ উদ্দিন ও উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দীন মহোদয়কে জানিয়েছি। উনারা ব্যবস্থা নেবেন।
মিরসরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান এ প্রসঙ্গে বলেন, খেলা পরবর্তী সময়ে হাতাহাতির ঘটনা শুনেছি। দ্রুত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে জানতে চাইলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, আমরা ঘটনা তদন্ত-পূর্বক ব্যবস্থা গ্রহণ করব।