ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

মীরসরাইয়ে জামায়াতের দুই নেতাকে পুলিশে দিলো যুবলীগ

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২ ০৬:৫৪:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
মীরসরাইয়ে দলের কর্মী সম্মেলন করতে গিয়ে স্থানীয় জামায়াতের দুই শীর্ষ  নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে যুবলীগ। বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মিঠানালা ইউনিয়নের মধ্যম মিঠানালা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা এ সময় মীরসরাই থানা জামায়াতে ইসলামীর আমির নুরুল কবির ও প্রশিক্ষণ সম্পাদক আবু বক্করকে কর্মী সম্মেলনের ব্যানার ধরিয়ে দিয়ে কান ধরে উঠবস করানো ভিডিও লাইভ প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।
উপজেলার মিঠানালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আবু নোমান জানান, বুধবার  বেলা সাড়ে ১২টার দিকে মধ্যম মিঠানালা গ্রামের আলী মিয়া হাজি মসজিদের সামনে ১০ থেকে ১২ জন অপরিচিত ব্যক্তি একত্র হলে স্থানীয় ছাত্রলীগকর্মী আলতাফ হোসেন তাদের সন্দেহ করে। এরপর তাদের পরিচয় জানতে চায় এবং তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে জামায়াতে ইসলামীর ব্যানার ফেস্টুন পাওয়া যায়। এরপর স্থানীয় বোর্ড অফিস বাজারে এনে পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে নিয়ে যায় বলে তিনি জানান ।
এ বিষয়ে মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘স্থানীয়রা দুই ব্যক্তিকে সন্দেহমূলক ধরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছি। তদন্ত সাপেক্ষে দুই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।