ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

রায়পুরে মোবাইলে প্রেমের সম্পর্ক , মায়ের মামলায় ধর্ষণ ও অপহরণের অভিযোগে যুবক গ্রেফতার

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট : | প্রকাশের সময় : রবিবার ১২ জুন ২০২২ ০৩:৫৯:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

লক্ষ্মীপুরের রায়পুরে অপহরণের পর স্কুলছাত্রীকে (১৭) ধর্ষণের ঘটনায় আনাছ আলী সুমন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাকে খুলনা থেকে গ্রেফতার করে র‍্যাব ।

 

 

শনিবার (১১ জুন) রাত ১০টার দিকে ছাত্রীর মা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুর থানায় মামলা দায়ের করেন।  

 

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 মো. শামীম হোসেন জানান, শনিবার সকালে খুলনা জেলার রূপসা থানাধীন আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে ছাত্রীকে উদ্ধার করা হয় ও সুমনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সুমন ওই এলাকার আলমগীর হোসেনের ছেলে।

 

 

তিনি আরও জানান, ভুক্তভোগী কিশোরী রায়পুর উপজেলার  বাসিন্দা ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার সঙ্গে সুমনের মোবাইলের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে।

 

গত ২৩ মে দুপুরে ওই কিশোরী বাড়ির পাশ থেকে সুমন তাকে অপহরণ করে। পরে সুমন তার এলাকা খুলনার রাজাপুর গ্রামে কিশোরীকে নিয়ে যায়। এরপর থেকে ইচ্ছের বিরুদ্ধে সুমন তাকে একাধিকবার ধর্ষণ করেন।

 

এ দিকে অপহরণের পর ২৭ মে ছাত্রীর মা র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও প্রযুক্তির সহায়তায় খুলনার আইচগাতী ইউনিয়নের রাজাপুর থেকে কিশোরীকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে। এতে নোয়াখালীর টিমকে খুলনার র‍্যাব-৬ সহযোগিতা করেছে।

 

র‍্যাব-১১ এর অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বলেন, অপহরণ ও ধর্ষণের ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে রায়পুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।