ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

শেখ হাসিনার জন্মদিনে বায়েজীদ'র উদ্যোগে ৭ জনকে গৃহহীনে গৃহদান প্রদান

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট | প্রকাশের সময় : মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ০৪:৫৫:০০ অপরাহ্ন | দেশের খবর
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূইয়ার উদ্যোগে শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে, গৃহহীন মানুষের মাঝে গৃহদান প্রদান অনুষ্ঠিত হয় লক্ষ্মীপুর টাউনহল মিলনায়তনে মঙ্গলবার সকাল ১১টায়।
 
ছাত্রলীগ নেতা জিসাদ আল নাহিয়ান এর সঞ্চালনায় ও অনুষ্ঠানের আয়োজক বায়েজীদ ভূইয়ার সভাপতিত্বে, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুুর -২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি প্রধান অতিথি ছিলেন, এছাড়াও বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ, পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, মেয়র মোজাম্মেল হায়দার মাসুম, আওয়ামীলীগ নেতা কবির পাটোয়ারী,সৈয়দ পলাশ,  এড.বাবর, রাকিব হোসেন লোটাস সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
 
অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন ,আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কেন্দ্রীয় যুবলীগের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল,বিশ্ববিদ্যালয় শিক্ষক নেতা মাকসুদ কামাল। 
 
প্রধান অতিথির বক্তব্যে,প্রধান অতিথি নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, জেলা যুবলীগের সভাপতি প্রার্থী বায়েজীদ ভূইয়া করোনা কালীন সময়ে যে মানবিকতার পরিচয় দিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। দলীয় যে কোন প্রোগ্রামে তার কার্যক্রম দেখার মতো ছিলো। আজ যে গৃহহীনরা ঘর পেয়েছে সেই ঘর গুলোও প্রধানমন্ত্রীর পরিবারের নামানুসারে নামকরণ করা হয়েছে। যুবলীগের নেতা - কর্মীদের দেশ প্রেমে ঐক্যবদ্ধ থাকার নির্দেশ দেন।
 
অনুষ্ঠানে আগত সকল অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আয়োজক যুবলীগের নেতা বায়েজীদ ভূইয়া।