ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

শেরপুরে নিখোঁজের ১৮ দিন পর অটো চালকের গলিত মরদেহ উদ্ধার করলো র‍্যাব

তারিকুল ইসলাম, শেরপুর প্রতি‌নি‌ধি: | প্রকাশের সময় : মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১ ০৩:৫১:০০ অপরাহ্ন | গণমাধ্যম
শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা থেকে ১৮ দিন আগে নিখোঁজ হওয়া হোসেন আলী নামের এক অটোরিকশা চালকের গলিত মরদেহ উদ্ধার করেছে র‍্যাব-১৪। ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকালে ঝিনাইগাতীর কোচপাড়া বটতলার পাহাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হোসেন আলী শ্রীবরদী উপজেলার শেখদী এলাকার আশরাফ আলীর ছেলে।   
 
র‍্যাব সূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর হোসেন আলী সকাল ৯ টার দিকে অটোরিকশা নিয়ে বের হলেও আর বাড়িতে ফিরে আসে‌নি। পরে ২৯ নভেম্বর শ্রীবরদী থানায় একটি জিডি করে তার প‌রিবার। ১০ ডিসেম্বর র‍্যাবকে জানালে র‍্যাব বিষয়টি আমলে নিয়ে অভিযান শুরু করে। অভিযানে শ্রীবরদী উপজেলার ভেলুয়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে সুজন এবং ঝিনাইগাতীর নওকুচী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে  সুমেল রানাকে আটক করে র‍্যাব। পরে আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পাহাড়ে মাটি চাপা দেওয়া হোসেন আলীর গলিত মরদেহ উদ্ধার করে। 
 
র‍্যাব-১৪ এর অধিনায়ক রুকনুজ্জামান বলেন, আটককৃত সুজন ও সুমন অটোচালককে ভাড়ার কথা বলে কোচপাড়ায় নিয়ে আসে এবং তাকে হত্যা করে পাহাড়ে মাটিচাপা দেয়। অটোর ব্যাটারি ১০ হাজার টাকায় বিক্রি করে দুজনে ৫ হাজার টাকা করে ভাগ করে নেয়। তারা অটো রিকশা ছিনতাইয়ের সাথে জড়িত।