ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কুষ্টিয়ায় হত্যা মামলার আসামীকে খুন করলো প্রতিপক্ষ

কুষ্টিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২ ০৯:৫৯:০০ অপরাহ্ন | দেশের খবর

আধিপত্য বিস্তার ও প্রতিশোধ পরান হয়ে হত্যা মামলার আসামীকে খুন করলো প্রতিপক্ষ। কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়াই ইউনিয়নে ঘটলো লোমহর্ষক এ ঘটনা। মঙ্গলবার সন্ধায় ইউনিয়নের পাহাড়পুর গ্রামে স্থানীয় মন্ডল গ্রুপের হামলায় প্রতিপক্ষ লস্কর গ্রুপের আমিরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়। নিহত আমিরুল পাহাড়পুর গ্রামের মৃত সাজ্জাদ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে,  গতবছর পাহাড়পুর গ্রামে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে লস্কর গ্রুপের হামলায় মন্ডল গ্রুপের নেহাদ ও বকুল নামে দুই ভাই নিহত হয়। ডাবল এই হত্যা মামলার অন্যতম আসামী আমিরুল দীর্ঘদিন জেল খেটে সাম্প্রতি জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসে। তখন থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করতে থাকে। ছোটখাটো সংঘর্ষ লেগেই থাকতো। মঙ্গলবার সন্ধায় হঠাৎ দুই গ্রুপ জড়িয়ে পড়ে বড় সংঘর্ষে। সংঘর্ষ চলার একপর্যায়ে আমিরুলকে ধারালো অস্ত্রের আঘাত প্রাপ্ত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সংঘর্ষে দু'পক্ষের ১০ জন আহত হন। তারা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নেন বলে জানা গেছে। এরপর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অনেকেই জানিয়েছেন গ্রামে লুটপাট চালিয়েছে একটি পক্ষ।  যে কোন সময় আরো বড় সংঘর্ষ বাধার আশংকা করছে এলাকাবাসী। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, হত্যা মামলার আসামী জামিনে মুক্তি পেয়ে গ্রামে আসায় চাপা উত্তেজনা চলছিলো। মঙ্গলবার দু'পক্ষের সংঘর্ষের মধ্যে আমিরুল নামে একজন নিহত হন। তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।