ঢাকা, মঙ্গলবার ৫ মার্চ ২০২৪, ২২শে ফাল্গুন ১৪৩০

চুনারুঘাটে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার শুকনো খাবার পেল ১২৮ পরিবার

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) : | প্রকাশের সময় : শনিবার ১০ ফেব্রুয়ারী ২০২৪ ০৮:৫৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

হবিগঞ্জের চুনারুঘাটে হতদরিদ্র শীতার্ত জনসাধারণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার (শুকনো খাবার) বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) চুনারুঘাট উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলা হলরুমে এক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্লাবন পালের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা'র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, এমপি।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুনসহ আরো অনেকেই। 

সভা শেষে হতদরিদ্র ১২৮ শীতার্ত পরিবারের মাঝে বিনামূল্যে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ১২৮ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়। শুকনো খাবার এর মধ্যে ছিল: চাল ১০ কেজি, ডাল এক কেজি, লবণ ১ কেজি, চিনি এক কেজি, তেল ১ লিটার, মরিচের গুঁড়া ১০০ গ্রাম, হলুদের গুঁড়া ২০০ গ্রাম ও ধনিয়ার গুঁড়া ১০০ গ্রাম। তাছাড়া লালচান্দ চা-বাগানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোট ২০০০ জন চা শ্রমিকদের জন্য পরিবার প্রতি ১০ কেজি হারে মোট ২০ মেট্রিকটন চাল বিতরণ করা হয়েছে।