ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে ইয়াবাসহ মাদক কারবারী আটক।

আলীকদম | প্রকাশের সময় : বুধবার ৭ ডিসেম্বর ২০২২ ০৯:৩১:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
 
বান্দরবানের আলীকদমে ৩৭০ পিস ইয়াবা সহ এক মোটরসাইকেল যাত্রীকে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনীর(৩১বীর)আলীকদম সেনা জোনের সেনা সদস্যরা।
 
বুধবার (০৭ ডিসেম্বর) সকাল ১০:৪৫ মিনিটের সময় ৩১ বীর আলীকদম সেনা জোনের ক্যান্টিন চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ৩৭০ পিচ ইয়াবাসহ একজন মোটরসাইকেল যাত্রীকে হাতেনাতে আটক করা হয়।
 
আটককৃত ব্যাক্তির নাম আবু তাহের,সে গাইবান্ধা জেলার সাঘাটা থানার কামালেরপাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে বলে জানান গেছে। 
 
সেনাজোন সূত্রে জানা যায়, ইয়াবাসহ আটককৃত ব্যক্তি ৪নং কুরুকপাতা ইউনিয়নের ছোটবেতী এলাকায় নির্মাণাধীন ব্রীজে নির্মাণ শ্রমিক হিসেবে নিয়োজিত ছিল। সকালে নিজ বাড়ী গাইবান্দা যাওয়ার উদ্দেশ্য ছোটবেতী এলাকা হতে একটি ভাড়াকৃত মোটর সাইকেল যোগে আলীকদম সদরে আসার পথে ৩১ বীর আলীকদম সেনাজোন এফএস কর্তৃক গোপন তথ্যর ভিত্তিতে বাবুপাড়া এলাকা থেকে নজরদারী করে জোন ক্যান্টিন চেকপোষ্টে তল্লাশী চালিয়ে আটক করা হয় মাদক কারবারি আবু তাহের নামের এক ব্যক্তিকে। আটককৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য (৮০ হাজার) টাকা বলে জানিয়েছেন আলীকদম সেনা জোন।
 
আটককৃত ব্যক্তিকে উদ্ধারকৃত ইয়াবা সহ আলীকদম থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে।
 
আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাছির উদ্দিন সরকার জানান, আলীকদম সেনাজোনের জোন এফএস এর নেতৃীত্বে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদক কারবারি আবু তাহের নামের এক যুবক কে থানায় হস্তান্তর করেছে সেনাবাহিনী এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।