ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ার শেরপুরের এক নারীকে উত্যাক্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বগুড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১৮ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫৯:০০ অপরাহ্ন | দেশের খবর

বগুড়ার শেরপুরের এক নারীকে উত্যাক্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বগুড়ার শেরপুর কৃষ্ণপুর নামাপাড়া শাহবন্দেগীর বাসিন্দা সনজিৎ কুমার রায়ের স্ত্রী ছবি রানী নামে এক ভুক্তভোগী নারী। 

তিনি ১৮ সেপ্টেম্বর সোমবার সকালে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,তিনি স্থানীয় একটি ক্লিনিক ভীষণ ল্যাব অ্যান্ড হসপিটালে সততার সহিত চাকুরী করেন।

একই এলাকার এক প্রভাবশালী ব্যক্তি আব্দুল জুব্বার ফকির আমাকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিতে থাকে।পরবর্তীতে আমি বিষয়টি আমার পরিবারকে জানায়।

এমতবস্থায় গত ১৪ মে ২০২৩'সন্ধ্যায় আমি কর্মস্থল হতে বাড়ি ফেরার পথে আব্দুল জুব্বার ফকির তার ৪/৫জন সন্ত্রাসী প্রকৃতির লোক নিয়ে আমার পথরোধ করে এবং আব্দুল জব্বারের কোমরে থাকা চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে আমি আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করি।

পরবর্তীতে আমি ন্যায় বিচারের আশায় বগুড়া জেলা নারীরও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে গত ১৫ মে ২০২৩ তারিখে ১৫১পি/২৩ মোকদ্দমা দায়ের করি।এতে উক্ত আব্দুল জুব্বার ফকিরকে ১ নং আসামী করায় সে ক্ষিপ্ত হয়ে গত ২০ আগস্ট ২০২৩ বিকেলে আবারও আমার পথরোধ করে মামলা তুলে নেবার জন্য হুমকি দেয়। মামলা না তুলে নিলে হত্যা করা হবে বলে জানান।

এতে আতঙ্কিত হয়ে আমি গত ২২ আগস্ট বগুগা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত(ক) দ( অঞ্চল ৬০৯ পি /২৩ মামলা দায়ের করি।

উক্ত আব্দুল জুব্বার ফকিরের নামে দুটি মামলা ১৫১পি/২৩ নারী ও শিশু এবং ৬০৯/২৩ (শেরপুর) "প্রত্যাহার করার জন্য গত ১৬ আগস্ট ২০২৩ তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭০৩-০৩৯৬২৫ হতে আমাকে হুমকি প্রদান করে এবং প্রত্যাহার না করা হলে শেরপুর থানায় ও বগুড়া কোর্টে একাধিক মামলা করা হবে বলে হুমকি দেয়।

পরে আমি ৮ দিন পর জানতে পারি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শেরপুর ৪৫০ সি/ ২৩ শেরপুর একটি মিথ্যা মামলা দিয়েছে। 

উক্ত আব্দুল জুব্বার ও তার সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত আমাকে হুমকি দিচ্ছে, তাতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি,আমি স্বাধীন ভাবে চলাফেরা করতে পারছিনা।

আমাকে সামাজিক ভাবে হেয় করার জন্যে উক্ত আব্দুল জুব্বার আমার বিরুদ্ধে নানা কুৎসা রটাচ্ছেন।

আমি উক্ত আব্দুল জুব্বারের কবল থেকে রক্ষা পাবার জন্যে সাংবাদিক সমাজের মাধ্যমে জেলা পুলিশ সুপার ও মানণীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন জানাচ্ছি।