ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মাগুরা জেলা যুব অধিকার পরিষদের সদর থানার পূর্ণাঙ্গ কমিটি গঠন

মাগুরা প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৩ নভেম্বর ২০২২ ০৫:০৫:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
 
মাগুরা জেলা গণ অধিকার পরিষদের অঙ্গসংগঠন সদর থানা যুব অধিকারের পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আইন সহায়তা ফাউন্ডেশনের (আসফ) সাধারণ সম্পাদক মোঃ মাজেদুল হক বিশেষ অতিথিদের তালিকায় উপস্থিত ছিলেন 
মোঃ রাসেল মজুমদার যুগ্ন আহবায়ক গণ অধিকার পরিষদ মাগুরা।
মোঃ জাহিদ হোসেন সদস্য সচিব গন অধিকার পরিষদ মাগুরা সদর উপজেলা। 
মোঃ শাকিল জামান সাধারণ সম্পাদক মাগুরা জেলা যুব অধিকার 
আনোয়ার জাহিদ সুজন 
সহ সভাপতি যুব অধিকার পরিষদ মাগুরা জেলা শাখা 
হাসান ইমাম পলক যুগ্ম সাধারণ সম্পাদক যুব অধিকার পরিষদ মাগুরা জেলা শাখা আরও উপস্থিত ছিলেন গন অধিকার পরিষদের সকল পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।
 
যুব অধিকার পরিষদের কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হন মোঃ রাজীব মোল্লা, সাধারন সম্পাদক মোঃ রাসেল শেখ, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম। 
যুব অধিকার পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ তাদের বক্তব্যের মাঝে তুলে ধরেন দেশের এই স্বৈরাচারী সরকারেকে আর কেউ চাইছে না বাংলাদেশের জনগণ একটা পরিবর্তন চাইছে। সদর থানার নবনির্বাচিত যুব অধিকার পরিষদের সভাপতি রাজিব মোল্লা বলেন আমরা দ্রুত এই সরকার পতনের আন্দোলনে রাজপথে নেমে বাংলার জনগণকে গণতান্ত্রিক সরকার উপহার দিবো ইনশাআল্লাহ।
যুব অধিকার পরিষদের সদর থানার সাধারণ সম্পাদক রাসেল শেখ বলেন কেন্দ্রীয় নেতাদের নির্দেশক্রমে গণধিকার পরিষদের মাগুরা জেলার বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা হয়ে আসছে। নবনির্বাচিত যুব অধিকার পরিষদের সদর থানা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দকে সুন্দরভাবে দলের কাজ পরিচালনা করার জন্য আহ্বান রেখে সবার সুস্বাস্থ্য কামনা করে বক্তব্য শেষ করেন।