ঢাকা, শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ই আষাঢ় ১৪৩১

শেরপুরে মোটরসাইকেল দ্রুত ও বেপরোয়া গতিতে বিকট শব্দে চালানোকালে ৩ বখাটে গ্রেফতার

আরফান আলী, শেরপুর : | প্রকাশের সময় : বুধবার ২৬ জুন ২০২৪ ০৭:০৫:০০ অপরাহ্ন | দেশের খবর

শেরপুর জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকায় ২৫ জুন রাত ১০টায় সদর থানার পুলিশ কর্তৃক মোটরসাইকেল এবং পুলিশ পিকআপ গাড়িযোগে বখাটে উৎপাত প্রতিরোধ, কিশোর অপরাধ নিয়ন্ত্রণসহ চুরি ছিনতাই প্রতিরোধে বিভিন্ন এলাকায় মহড়া পরিচালনাকালে সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া গ্রামে পাঁকা রাস্তার উপর থেকে সাইলেন্সারবিহীন দুইটি মোটরসাইকেল দ্রুত ও বেপরোয়া গতিতে বিকট শব্দে পরিচালনা করা কালে রাত ১১টায় আইনের সংঘাতে জড়িত ৩ বখাটে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ। 

 

গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর পৌরসভার কাজীবাড়ী পুকুরপাড় মহল্লার শামীম চৌধুরীর ছেলে আনজুম চৌধুরী আবিদ (১৭), পাকুড়িয়া ফকির পাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে তানজিরুল ইসলাম সাদী (১৭) ও ঝিনাইগাতী উপজেলার জগৎপুর গ্রামের হারু চন্দ্র দে এর ছেলে উদয় দে (১৬)। 

 

পরে দোষীগনের দেহ তল্লাশী করাকালে তাহাদের শরীর ও মুখ হইতে মদ পান করার তীব্র গন্ধ পাওয়া যায়। ধৃত দোষী আনজুম চৌধুরী আবিদ ও উদয় দে কর্তৃক চালিত রেজিস্ট্রেশন ও সাইলেন্সারবিহীন দুইটি মোটরসাইকেল জব্দ করতঃ ধৃতদের শেরপুর জেলা সদর হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে পরীক্ষান্তে প্রত্যেকেই মদ পান করিয়াছে মর্মে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মতামত প্রদান করেন।

 

পরবর্তীতে তাঁদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ২০১৮ সালের সড়ক পরিবহন আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।