ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

অবশেষে টাঙ্গাইলে ৭ বছরের বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের মামলায় গ্রেফতার মোহাম (৫০)

টাঙ্গাইল প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ০৪:৪৫:০০ অপরাহ্ন | দেশের খবর

 

টাঙ্গাইলের নাগরপুরে ৭ বছরের বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের মামলায় নাগরপুর থানা পুলিশ গ্রেফতার করেছে মোহাম (৫০) কে। থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারী শুক্রবার দুপুরে ইসলামের বুদ্ধি প্রতিবন্ধী ৭ বছরের শিশুকন্যাকে ধর্ষণ করায় মামলা দায়ের করে পিতা। মামলার প্রেক্ষিতে গতকাল, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে নাগরপুর থানা পুলিশ। 
 
ভুক্তভোগীর খালার সাথে কথা বলে জানা যায়, ঘটনার পরপরই স্থানীয় চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান খান শাকিল কে জানানো হলে তিনি সহ কেউই মেয়েটির চিকিৎসার ও তাকে আইনগত সহায়তার জন্য এগিয়ে আসেনি।
পরে, গতকাল ২৬ জানুয়ারী বুধবার সকালে ধুবড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান শাকিলের বাসায় শালিসি বৈঠকের সংবাদ পেয়ে উপস্থিত হয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার নাগরপুর উপজেলার সংবাদকর্মী মো. জসিউর রহমান। পরে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সকলে। সাংবাদ কর্মী বিষয়টি উপজেলা নির্বাহি অফিসার ইউএনও সহ বিভিন্ন স্তরের দায়িত্বশীল প্রশাসনের লোকদের জানালে, শুরু হয় বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষিতা শিশুটির চিকিৎসা ও আইনি পদক্ষেপ। ভুক্তভোগী পিতা থানায় লিখিত অভিযোগ জানালে, গ্রেফতার হয় ধর্ষক মোহাম।
উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের মুন্সি পাড়ার মৃত মোসলেমের ছেলে মোহাম (৫০)। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ সংশোধনী /০৩ এর ৯(৪)(খ) ধারা নাগরপুর থানার ১৪(০১)২০২২ নং ক্রমিকের মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে প্রেরন করেছে থানা পুলিশ 
 
এ বিষয় নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এর সাথে কথা বলতে তার সরকারি মোবাইল ০১৩২০০৯৬৪৪৩ নম্বরে একধিকবার কল করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।