ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতির বদিউল আলম মঞ্জুর ইন্তেকাল

হাসান সিকদার, টাঙ্গাইল : | প্রকাশের সময় : শনিবার ৫ ফেব্রুয়ারী ২০২২ ০৭:৩৭:০০ অপরাহ্ন | দেশের খবর
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য বদিউল আলম মঞ্জু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। শুক্রবার দিবাগত গভীর রাতে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি প্রয়াত সংসদ সদস্য শেখ নাজমুল ইসলামের বড় ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে দীর্ঘদিন যাবত ভুগছিলেন। শনিবার বিকাল ৩টায় ধনবাড়ী সরকারী কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানের তাকে দাফন করা হয়।
তাঁর জানাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্থরের জনগন উপস্থিত ছিলেন। 
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক শোক বার্তায় কৃষিমন্ত্রী বলেন, প্রবীণ রাজনীতিবিদ বদিউল আলম মঞ্জু আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণকর্মী ছিলেন।  বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তিনি আজীবন তৃণমূলের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে স্থানীয় রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি হলো।