ঢাকা, মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ই কার্তিক ১৪৩১

রাজবাড়ীতে পরকীয়ার বলি প্রবাসী সবুজ হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

Author Dainik Bayanno | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪ ০৫:০৩:০০ অপরাহ্ন | দেশের খবর

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় সৌদি প্রবাসী সবুজ হত্যা মামলার বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে অনুষ্টিত মানববন্ধনে সবুজের স্ত্রী রোকসানা বেগমকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়। পরবর্তীতে গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. রাকিবুল ইসলাম গিয়ে পরিবেশ শান্ত করেন। এসময় প্রায় ঘন্টাব্যাপি যানবাহন চলাচল বন্ধ ছিলো। 

মানববন্ধনে বক্তারা বলেন, সবুজের স্ত্রী রোকসানা বেগম ঘাস মারার ওষুধ খাইয়ে সবুজকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। 

নিহত সবুজ উপজেলার উজানচর ইউনিয়ন ২নং ওয়ার্ড নবুওহিমদ্দিন পাড়ার মো. আইনদ্দিন শেখের ছেলে। পারিবারিক ভাবে ১২ বছর আগে সবুজ ও রোকাসানার বিয়ে হয়। তাদের ঘরে ১০ বছর ও ৩ বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে। 

রোকসানা বেগম ঘটনাস্থলে এসে বলেন, তার স্বামীর জায়গা-জমি দখল করার জন্য তার ভাসুর ও আত্নীয় স্বজন মিলে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। তার স্বামীর ঘরে তাকে উঠতে দিচ্ছে না। এছাড়া তার স্বামীকে সে নিজে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এরপর ফরিদপুর ও ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যান। 

রাজবাড়ী পুলিশ সুপারের নিকট মিথ্যা মামলা থেকে অব্যাহতির জন্য আবেদন করেছেন বলেও জানিয়ছেন তিনি।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাকিবুল ইসলাম বলেন, সবুজের মৃত্যুর ভিসেরা রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এছাড়া এ মামলার তদন্ত চলমান। 

বায়ান্ন/একে