ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

রৌমারীতে মান‌সিক ভারসাম্যহীন ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার

শৌখিন মিয়া, রৌমারী ও চর রাজিবপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৩ অগাস্ট ২০২৩ ০১:০৯:০০ অপরাহ্ন | দেশের খবর
রৌমারীর যাদুরচর ইউনিয়নের ধনারচরে খা‌লের পা‌নিতে ভাসমান অবস্থায় মান‌সিক ভারসাম্যহীন এক ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। রৌমারী থানার অ‌ফিসার ইনচার্জ(ও‌সি) রূপ কুমার সরকার এ তথ্য নি‌শ্চিত করেছেন।
 
সকা‌লে কেসমত আলী (৫০) এর মরদেহ ধনারচরের এক‌টি খালের পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার ক‌রা হয়। তি‌নি রৌমারী সদর ইউ‌নিয়‌নের ৯নং ওয়া‌র্ডের কোনা‌চিপাড়া গ্রা‌মের কুরান আলীর ছে‌লে।
 
নিহতের প্রতি‌বেশী বাবলু মিয়া জানান, কেসমত আলী দীর্ঘদিন ধ‌রে মান‌সিক ভারসাম্যহীন ছি‌লেন। গত কোরবানি ঈ‌দের পর থে‌কে তার অসুস্থতা বে‌ড়ে যায়। অসুস্থতার কার‌ণে তার স্ত্রীও ছে‌ড়ে গে‌ছেন। প‌রিবা‌রে তার ছে‌লে মেয়ে র‌য়ে‌ছে। প‌রিবা‌রের লোকজন জা‌নি‌য়ে‌ছে, বৃহস্পতিবার (১৭ আগস্ট) থেকে কেসমত বা‌ড়ি‌তে ছি‌লেন না। হয়তো রা‌তের কোনো এক সময় ওই খা‌লের পা‌নি‌তে প‌ড়ে গি‌য়ে তার মৃত্যু হয়। লা‌শের পা‌শে পা‌নি‌তে তার লু‌ঙ্গি ছিল। অ‌ভি‌যোগ না থাকায় প‌রিবা‌র ও স্থানীয়‌দের অনু‌রো‌ধে পু‌লিশ লাশ হস্তান্তর ক‌রে‌ছে।
 
ও‌সি রূপ কুমার সরকার ব‌লেন, ‘সুরতহাল প্রতিবেদনে কোনও আঘা‌তের চিহ্ন পাওয়া যায়‌নি। ম‌নে হ‌চ্ছে পা‌নি‌তে প‌ড়ে গি‌য়ে মৃত্যু হ‌য়ে‌ছে। অ‌ভি‌যোগ না‌ থাকায় লাশ হস্তান্তর করা হ‌য়ে‌ছে। থানায় এক‌টি অপমৃত্যু মামলা হ‌বে।’